ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

  শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বসভায় বাংলাদেশ আজ প্রশংসিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২১, ২৮ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন’র উদ্যোগে শনিবার সকাল ১০টায় নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা,খতমে কুরআন, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা এম মনজুর আলম। 

অনুষ্ঠানে মনজুর আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের একজন আলোকিত সন্তান প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সভাপতি, সাহসী নেত্রী ও দক্ষ রাষ্ট্রনায়ক,আধুনিক ও ডিজিটাল বাংলাদেশের রূপকার তিনি। তার নেতৃত্বে বিশ্ব সভায় বাংলাদেশ আজ প্রশংসিত। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আজ এই দেশ উন্নয়নের মহাসড়কে। উন্নীত হয়েছে উন্নয়নশীল দেশের কাতারে। তিনি সুস্থ থাকলে ভালো থাকবে দেশ।’ 

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মনজুর আলম গরিব ও অসহায়দের মাঝে নগদ টাকা ও বিরাণী বিতরণ করেন। 

এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের গরিব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে মনজুর আলমের পক্ষ থেকে দুই লক্ষ টাকা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, অধ্যাপক কাজী মাহবুবুর রহমান, মোহাম্মদ আবু ছগির, সত্যজিত বড়ুয়া, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কেজি এন্ড হাই স্কুল পরিচালনা কমিটির সদস্য আলহাজ্ব নেছার আহাম্মদ, তৈয়বিয়া জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ আব্দুল মান্নান প্রমুখ। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি