ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

শিল্পপতির বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ০০:১৫, ৬ অক্টোবর ২০১৯

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়ার বিরুদ্ধে কিছু অসৎ নারী ও অর্থলোভী সাবেক কর্মকর্তাদের মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ করা হয়। এর প্রতিবাদে ইদ্রিস এন্ড কোং (প্রাঃ) লিমিটেড'র পক্ষ থেকে শনিবার (৫ অক্টোবর) দপুরে শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শেরপুর ইদ্রিস এন্ড কোং (প্রাঃ) লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোতাসিম বিল্লাহ আরিফ। 

এসময় তিনি প্রকৃত ঘটনার বিষয় এবং বিস্তারিত ঘটনা উপস্থিত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের মাঝে তুলে ধরেন। যাতে ইদ্রিস এন্ড কোং (প্রাঃ) লিমিটেড এর সাবেক ডিএমডি মোঃ আঃ কাদের ও কোম্পানীর প্রধান ক্যাশিয়ার মোছাঃ সুফিয়া পারভীন এর অনৈতিক কর্মকান্ডের ভিডিও চিত্র ফাঁস এবং তারা অর্থ আত্মসাৎ করার বিষয়ে তাদের বিরুদ্ধে প্রমাণ উঠে আসে। 

এছাড়াও মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ আরফান আলী, মোছাঃ সুফিয়া পারভীন, আকমল মদিন, মোঃ বিল্লাল হোসেন, কোরবান আলী ও এরশাদ আলী গংরা বিভিন্ন এসময় পরিকল্পনা ও যোগসাজস করে কোম্পানির অর্থ আত্মসাৎ এবং তছরুপ করার সম্পর্কে গণমাধ্যম কর্মীদের কাছে উপস্থাপন করেন। 

এদিকে কোম্পানির অর্থ আত্মসাৎকারীরা তাদের নিজেদের দোষ ঢাকতে শেরপুরকে পাস কাটিয়ে জামালপুর প্রেসক্লাবে গিয়ে পলাতক ও দুর্নীতিবাজ আঃ কাদের সুফিয়া পারভীন, আরফান আলী, আকমল মদিন গংরা আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়ার বিরুদ্ধে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করেন। 

অপরদিকে আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়া দীর্ঘদিন থেকে কিডনী জটিলতাসহ নানা রোগে ভুগছে বলে জানা যায়। অথচ অসুস্থ শিল্পপতির নামে মিথ্যা ও অনৈতিক কাজের অভিযোগ আনা হয়েছে, যা মিথ্যা ও ভিত্তিহীন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। 

সংবাদ সম্মেলনে এসময় ইদ্রিস এন্ড কোং (প্রাঃ) লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন, কোম্পানীর উপদেষ্টা মোঃ আব্দুস সালাম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, ডিজি এম মোঃ কামরুজ্জামান রিপন, প্রধান সেলস এক্সিকিউটিভ মোঃ লুৎফর রহমান ঠান্ডা, শেরপুর প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি