ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১, || কার্তিক ১২ ১৪২৮

সাভারে গার্মেন্টস কর্মীসহ ৩ নারীকে ধর্ষণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৪, ১২ অক্টোবর ২০১৯

সাভারে পৃথক ঘটনায় এক গার্মেন্টস কর্মীসহ ৩ নারী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ তিন ধর্ষককে আটক করেছে।

পুলিশ জানায়, শুক্রবার (১১ অক্টোবর) রাতে মানিকগঞ্জ থেকে এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামের ওয়াসিম নামের (২৯) এক যুবকের বাসায় গার্মেন্টসে চাকরির জন্য আসেন। পরে ওই যুবক একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। 

এ ঘটনায় রাতে ধর্ষণকারী যুবক ওয়াসিমের বিরুদ্ধে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই কিশোরী। পরে রাতেই পুলিশ হিজলা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। 

অন্যদিকে, সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে (১৭) এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই কিশোরী ধর্ষণকারী ফুফা জসিমকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ধর্ষক ফুফা জসিমকে আটক করেছে।

এদিকে, সাভারের ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে এক নারী গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম আলিফ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন মনিরুল। পরে তিনি রাতে মনিরুল ইসলাম আলিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। পরে, অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে পুলিশ। 

ধর্ষণের শিকার ওই তিনজনের মেডিকেল পরীক্ষার জন্য শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হবে বলে জানা গেছে। 

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, আসামিদের আজ আদালতে প্রেরণ করা হবে।

আই/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি