ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সরাইলে শিয়ালের মাংসসহ দুই যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৩, ২১ অক্টোবর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ২০ কেজি শিয়ালের মাংসসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার সরাইল-বিশ্বরোড বাসস্ট্যান্ড থেকে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ তাদের আটক করে। 

আটকরা হলেন, হবিগঞ্জের লাখাই উপজেলার মোরাছুড়ি এলাকার মাদু মিয়ার ছেলে আজত আলী (২২) ও একই এলাকার সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২০)। 

পুলিশ জানিয়েছে, ঢাকার পূর্বরামপুরা এলাকার আল মেজবান নামে একটি মাংসের দোকান থেকে কম দামে শিয়ালের মাংস ও কলিজা কিনে এনে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন এলাকার রেস্টুরেন্টে গিয়ে খাসির মাংস বলে বিক্রি করেছিল ওই দুই যুবক।সরাইল-বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রি করার সময় তাদেরকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে শিয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়। 

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ভ্রাম্যামাণ আদালতের আদালতের মাধ্যমে সরাইল উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা আজত আলীকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন। আর সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকার জরিমানা করা হয়েছে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি