ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কুমিল্লায় দুই দিনব্যাপী শচীন মেলা শুরু হচ্ছে কাল

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১০, ২৪ অক্টোবর ২০১৯

‘মর্ত্যরে রাজ্য ছেড়ে সুরের স্বর্গরাজ্যে’এ স্লোগানে কুমিল্লায় আগামীকাল শুক্রবার থেকে দুই দিনব্যাপী শচীন মেলা শুরু হচ্ছে। 

শুক্রবার সকাল সাড়ে ৯টায় নগরীর ইউসুফ হাইস্কুল থেকে চর্থা এলাকার শচীন দেব বর্মণের বাড়ি পর্যন্ত র‌্যালি শেষে সকাল ১০টায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক কাইজার মোহাম্মদ ফারাবী ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতজ্ঞ শচীন দেব বর্মণ স্মরণে আয়োজিত শচীন মেলার উদ্বোধনী দিনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কুমিল্লা সদর আসনের এমপি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এবং বিশেষ অতিথি হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী অংশগ্রহণ করবেন। 

পরদিন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান এবং বিশেষ অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম অংশগ্রহণ করবেন। 

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। মেলায় শচীন দেব বর্মণ সম্পর্কিত রচনা প্রতিযোগিতা, প্রামাণ্য চিত্র প্রদর্শন, সঙ্গীত প্রতিযোগিতা, সেমিনার, পুরস্কার বিতরণ ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে দেশের বিভিন্নস্থান থেকে শিল্পীগণ অংশগ্রহণ করবেন। 

আই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি