ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১, || জ্যৈষ্ঠ ২ ১৪২৮

শার্শা ও বেনাপোলে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

  বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:০৮, ২৬ অক্টোবর ২০১৯

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক জঙ্গি সন্ত্রাস মুক্ত দেশ গড়ি’ এ শ্লোগানে যশোরের শার্শা ও বেনাপোলে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯। দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০টায় শার্শা উপজেলা চত্বর ও বেনাপোল পোর্ট থানা থেকে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিতে ব্যানার ফেস্টুন হাতে বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেয়। 

শার্শায় র‌্যালির উদ্বোধন করেন যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন ও বেনাপোলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মজ্ঞু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, শার্শা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা থানা কমিউনিটি পুলিশিং সভাপতি ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান, শার্শা থানার ওসি আতাউর রহমান, বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদসহ ১১টি ইউনিয়েনের ইউপি চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন কমিনিউটি পুলিশিং ফোরামের প্রতিনিধিসহ সুধীজনেরা। 

বক্তারা জঙ্গিবাদ, মানব পাচার প্রতিরোধ, মাদকের প্রতিকার, বাল্য বিবাহ প্রতিরোধসহ বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে আলোকপাত করেন। সমাজ তথা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে জনগণকে একসাথে কাজ করার আহ্বানও জানানো হয়। 

কেআই/ আরকে


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি