ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৯, ২৮ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ১৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

সোমবার বিকালে আশুলিয়ার ডেন্ডাবর (পল্লী বিদ্যুৎ) ও নবীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন গুরুদাহ উত্তর পাড়া গ্রামের ইয়াজুল মন্ডলের ছেলে আলাউদ্দিন (৩৫), মুন্সীগঞ্জ সদর থানার পুকুরপাড়া বজ্রগলি গ্রামের মৃত ওমর আলীর ছেলে হোসেন আলী ওরফে রায়হান (২৭), মাগুরা জেলার শ্রীপুর থানাধীন বরালিদাহ গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে শাওন শেখ (১৮) ও একই এলাকার কাদিরপাড়া গ্রামের আব্দুর রশিদ মন্ডলের ছেলে আলামিন মন্ডল (২০)।
  
এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফুল ইসলাম জানান, সোমবার বিকালে মাদক বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপ-সহকারী পরিদর্শক নূরুল ইসলাম এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি অভিযানিক দল আশুলিয়ার ডেন্ডাবর (পল্লীবিদ্যুৎ) এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আলাউদ্দিন নামের এক ব্যক্তি মিজান টাওয়ারের সামনে থেকে পালানোর চেষ্টা কালে সঙ্গী ফোর্সদের সহায়তায় তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে একটি স্কুল ব্যাগের ভেতর রক্ষিত ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

এছাড়াও আটক আলাউদ্দিনের দেয়া তথ্যের ভিত্তিতে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে হোটেল রাজধানীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করে দেহ তল্লাশি করা হয়।  তল্লাশিকালে তাদের সাথে থাকা তিনটি স্কুল ব্যাগের ভেতর রক্ষিত ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  উদ্ধারকৃত মোট ১৪০ বোতল ফেনসিডিল এর আনুমানিক মূল্য এক লক্ষ আটষট্টি হাজার টাকা বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।
  
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি