ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ফেনীতে বিপুলসংখ্যক অস্ত্রসহ ২ ডাকাত আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৮, ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৮:০৫, ৩১ অক্টোবর ২০১৯

ফেনীতে বিপুলসংখ্যক অস্ত্রসহ ২ ডাকাত আটক

ফেনীতে বিপুলসংখ্যক অস্ত্রসহ ২ ডাকাত আটক

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুলসংখ্যক আগ্নেয় ও দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবু তাহেরসহ ২ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। 

এসময় তাদের কাছ থেকে একটি এলজি, ১০ রাউন্ড তাজা গুলি ও বিপুল পরিমাণ দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে পরিদর্শক রন্জিত বড়ুয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একদল ডাকাত শহরের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের বাকি সদস্যরা পালিয়ে গেলেও আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবু তাহের ও মোহাম্মদ জয়নালকে গ্রেফতার করে পুলিশ। 

এসময় তাদের তল্লাশি করে একটি দেশীয় এলজি, ১০ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

আন্তজেলা ডাকাত দলের প্রধান আবু তাহেরের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার ধুমচর গ্রামে। অপর ডাকাত জয়নাল (৩৮) ভোলার চরপ্যাশন এলাকার বাসিন্দা।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছিল।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি