ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নড়াইলে ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২৩, ৪ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৫:১৮, ৪ নভেম্বর ২০১৯

নড়াইল জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম এবং সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ নড়াইল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

রোববার রাতে শুভেচ্ছা বিনিময় শেষে মিষ্টিমুখ করেন ছাত্রলীগের নেতারা। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান রোজসহ সাংবাদিক ও ছাত্রলীগ নেতারা।

জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগে কোনও চাঁদাবাজ, টেন্ডারবাজ, মাদক কারবারিসহ সন্ত্রাসীদের ঠাঁই হবে না। ভালো কাজের মধ্য দিয়ে নড়াইল জেলা ছাত্রলীগ এগিয়ে যেতে চায়। আর ছাত্রলীগের কেউ কোনও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়লে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা চাই। 

এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ গণমাধ্যমকর্মীরা বলেন, ছাত্রলীগের কোনও নেতাকর্মী অপকর্ম করলে সাংবাদিকদের কলম থেমে থাকবে না। এ ব্যাপারে ছাত্রলীগ নেতারা বলেন, সংগঠনের যে কেউ অন্যায় ও অনিয়ম করলে সাংবাদিক বন্ধুদের বস্তুনিষ্ঠ সংবাদ আমাদের পাথেয় হবে। সাংবাদিকদের পাশে থাকব আমরা।

প্রসঙ্গত, গত ১ নভেম্বর বিকালে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চঞ্চল শাহরিয়ার মীমকে সভাপতি এবং রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল জেলা শাখার কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। মেয়াদ উত্তীর্ণ কমিটিতে সভাপতি ছিলেন আশরাফুজ্জমান মুকুল ও সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি