ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১, || ফাল্গুন ২৪ ১৪২৭

বেনাপোল কাস্টম হাউসে পরামর্শক কমিটির সভা অনুষ্ঠিত

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৮, ৬ নভেম্বর ২০১৯

বেনাপোল কাস্টম হাউজের অডিটরিয়ামে পরামর্শক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেনাপোল কাস্টম হাউসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরীর সভাপতিত্বে এ পরামর্শক কমিটির সভায় বন্দর ব্যবহারকারী সব প্রতিষ্ঠানের প্রধানগণ, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিগণ এবং কাস্টম হাউসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় কাস্টমস এবং বন্দরের নানা কর্মকাণ্ডের সুবিধা এবং অসুবিধার কথা তুলে ধরেন উপস্থিত প্রতিনিধিরা।

‘আলোকিত কাস্টম আলোকিত দেশ’ এই শ্লোগানের ব্যানারে কমিশনার বেলাল হোসাইন চৌধুরী এ সভায় স্থলবন্দর বেনাপোলের উন্নয়ন, যানজট নিরসন, অটোমেশন চালু, ওয়েব্রিজ ওজন মাপা যন্ত্র, ইকুপমেন্ট সরবরাহ এবং আমদানি-রফতানি ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ ও সরকারের রাজস্ব আহরণের লক্ষে বন্দরের নানা সমস্যা ও সমাধানের পরামর্শমূলক দিকনির্দেশনা ও সম্ভাবনার নানা দিক তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত কমিশনার ড. মো. নেয়ামূল ইসলাম, যুগ্ম কমিশনার শহিদুল ইসলাম, ডেপুটি কমিশনার পারভেজ রেজা চৌধুরী, বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাবেক সভাপতি শামছুর রহমান, সিনিয়র সহসভাপতি নুরুজ্জামান, সহসভাপতি খায়রুজ্জামান মধু, সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, সহকারী কমিশনার উত্তম চাকমা, আনজুমানারা বেগম, দ্বীপা রানী হালদার, কাজী মুর্শিদা আক্তার, আকরাম হোসেন, চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি মহাসিন পাঠান, ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্সের ল্যান্ডপোর্ট সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান  প্রমুখ।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি