ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১২ ১৪২৮

বেনাপোলে শুরু হয়েছে দু’দিনের ভ্যাট মেলা 

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৭, ৬ নভেম্বর ২০১৯

"এলো দেশে নতুন আইন, ভ্যাট হচ্ছে অনলাইন" ভ্যাট দিচ্ছে জনগন দেশের হচ্ছে উন্নয়ন এই শ্লোগানকে সামনে রেখে বুধবার দুপুরে বন্দরনগরী বেনাপোলে শুরু হয়েছে দু‘দিন ব্যাপী ভ্যাট মেলা। 

যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের যৌথ উদ্যোগে এসোসিয়েশন মিলনায়তনে ভ্যাট মেলা উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মুসক বাস্তবায়ন ও আইটি) মো. জামাল হোসেন।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে ভ্যাট মেলায় বিশেষ অতিথি ছিলেন, বেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী, কমিশনার ও ভ্যাট অনলাইন প্রকল্পের পরিচালক সৈয়দ মুশফিকুর রহমান ও যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটরের কমিশনার মুহম্মদ জাকির হোসেন। 

করদাতাগণ যাতে সহজে অনলাইন নিবন্ধন গ্রহণ করতে পারেন ও আইনের অধীনে তাদের মৌলিক করনীয় বিষয় সম্পর্কে জানতে পারেন সে বিষয়ের ওপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন, যশোর কাস্টমসের উপ-কমিশনার আব্দুল আলীম, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা।

মেলায় মোট ১০টি স্টল স্থান পায়। আমদানি ও রফতানিকারক সমিতি, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন এবং ট্রান্সপোর্ট এজেন্টস এসোসিয়েশনের সদস্যরা স্টল গুলোতে ভীড় জমায় ১৩ ডিজিটের ভ্যাট নিবন্ধনের জন্য। 

কেআই/এসি
 


 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি