ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

বেনাপোলে ট্রাকের গরম মোবিলে ৩ মোটরসাইকেল আরোহী দগ্ধ 

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৭, ২৫ নভেম্বর ২০১৯

যশোরের বেনাপোলে মোজাহার এন্টারপ্রাইজের গরম মোবিল বহনকারী ট্রাকের গরম মোবিলে ৩ মোটরসাইকেল আরোহী দগ্ধ হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বেনাপোল বাজারের তালশারির মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। 

দগ্ধ ৩ আরোহী হলো, বেনাপোল পোর্টথানার সাদিপুর গ্রামের সুলতান আহম্মেদ বাবু মেম্বারের ছেলে শাকিব (২৪), একই গ্রামের চাঁদ মিয়া লেটোর ছেলে মিরাজ হোসেন (২২) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি ইসলাম (২৫)।

দগ্ধ শাকিবের বাবা বাবু মেম্বার জানান, তার ছেলে ও ছেলের অপর দুই বন্ধু বেনাপোলের কাগজপুকুর বাজার থেকে বেনাপোল বাজারে আসছিল। এসময় বেনাপোল তালশারি মোড়ে মিলন চেয়ারম্যানের তেল পাম্পের সামনে আসলে যশোর-বেনাপোল মহাসড়ক সংস্কারের কাজে ব্যবহৃত মোজাহার এন্টারপ্রাইজের একটি গরম মোবিলবাহী ট্রাক (চুয়াডাঙ্গা-ট-০২-০০৮৯) দ্রুতগতিতে এসে তালশারি মোড়ের স্পিড ব্রেকারে এসে জোরে ব্রেক ধরে। এতে ট্রাকের ট্যাংকে থাকা মোবিল গিয়ে পড়ে ৩ আরোহীর গায়ে। এসময় ট্রাকের মোবিলের ট্যাংকের মুখ খোলা ছিল। এতে করে তারা ৩ জন মারাত্মকভাবে দগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বেনাপোল বাজারের সুরক্ষা  ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

সুরক্ষা  ডায়াগনস্টিক সেন্টারের ডাঃ মিন্টু রহমান (আরএমপি) জানান, দগ্ধ ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ গরম মোবিলে ঝলছে গেছে। তাদের মধ্যে শাকিব ও রাব্বির অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীরা আরো বলেন, মোজাহার কোম্পানীর যানবাহন গুলো একটি বড় ঠিকাদার প্রতিষ্ঠানের হওয়ায় তারা কোন নিয়ম না মেনে সব সময় সড়কে বেপরোয়া গতিতে চলে। ফলে সড়কে প্রায় ছোট বড় দুর্ঘটনা ঘটে চলেছে। 

এ ব্যাপারে মোজাহার কোম্পানীর কোন কর্মকর্তাকে বেনাপোলে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

কেআই/আরকে


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি