ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

চুয়াডাঙ্গা সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে ও রগ কেটে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৪, ২৬ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:২২, ২৬ নভেম্বর ২০১৯

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে গণি মিয়া (৩০) নামে বাংলাদেশি এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত গণি মিয়া চাকুলিয়া গ্রামের তাহের উদ্দিনের ছেলে।  

মঙ্গলবার সকালে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয়রা জানায়, সোমবার রাতে গণি মিয়াসহ ৫/৬ জনের একটি দল গরু আনতে ভারতে যায়। ভারতের প্রবেশের পর অজ্ঞাত ব্যক্তিরা তাদের ধাওয়া করলে গণি মিয়া তাদের হাতে ধরা পড়ে। পরে ভোর ৫টার দিকে সীমান্তে আহত অবস্থায় পরে থাকতে দেখা যায় তাকে। এলাকাবাসীর ধারণা, ভারতীয় বিএসএফ অথবা জনগণ তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কতব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জানান, সকাল সাড়ে ৬টার দিকে গণি মিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের বাম পায়ে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর গভীর ক্ষত রয়েছে। একই সঙ্গে পিটুনির আলামতও আছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান জানান, বাংলাদেশি নাগরিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনা তিনি শুনেছেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে এখনও নিশ্চিত নয় বিজিবি। এ বিষয়ে বিজিবি ভারতীয় বিএসএফ’র সঙ্গে যোগাযোগ করছে।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি