ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

মৌলভীবাজারে জুড়িতে কমলা চাষের সম্ভাবনা নিয়ে মতবিনিময় 

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৩, ২৭ নভেম্বর ২০১৯

মৌলভীবাজারে জুড়ি উপজেলার শতাধিক কমলাচাষীকে নিয়ে কমলা চাষের সমস্যা ও সম্ভাবনা বিষয়ে জুড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে জুড়ি উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের লাল ছড়ায় আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান। 

মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে ও জুড়ি উপজেলা নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন জুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফারুক আহমদ, এ এস পি মো: হুমায়ুন ও জুড়ি অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার। 

এ সময় কৃষকদের কাছ থেকে তাদের সমস্যা গুলো শুনে পরে করণীয় বিষয়ে সংশ্লিষ্ঠ দপ্তর কৃষি বিভাগ, বন বিভাগ, জন স্বাস্থ্য প্রকৌশল, স্থানীয় সরকার বিভাগ, ইউনিয়ন পরিষদ, উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের কর্মকর্তারা বক্তব্য রাখেন। সভায় বসেই সিন্ধান্ত হয় তাদের পানির ও রাস্তার সমস্যার সমাধান করা হয়। একই সাথে তাদের ঋণ প্রাপ্তি, ভুমি সমস্যা ও ফসলের পোকার উপদ্রব দূরিকরণে বিভাগীয় কমিশনার সংশ্লিষ্টদের সাথে আলোচনা করে সমাধান করবেন বলে কৃষকদের আস্ব্যস্ত করেন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি