ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুপেয় পানি নিশ্চিতে মোংলায় বরাদ্দ পাচ্ছে নতুন প্রকল্প 

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১১, ২৮ নভেম্বর ২০১৯

উপকুলীয় অঞ্চল মোংলায় সুপেয় পানির চাহিদা পুরনে নতুন প্রকল্পের প্রয়োজনীয়তা যাচায় করতে মোংলা পোট পৌরসভার পানি সরবরাহ প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন সরকারের উচ্চ পর্যায়ের একটি টিম। বৃহঃপতিবার ( ২৮ নভেম্বর) সকালে পরিকল্পনা মন্ত্রনালয়ে ডিপুটি সেক্রেটারী মোঃ আমিনুল হকের নেতৃত্বে পরিদর্শনকারী টিমের সদস্যগন,পূর্বের দুটি পানি প্রকল্প এলাকা পরিদর্শন করেন। 

পরে সাংবাদিকদের জানান, মোংলা পৌর এলাকার নাগরিকদের সুপেয় পানির চাহিদা মেঠাতে দ্রুত আরো একটি নতুন পানি সরবরাহের প্রকল্প স্থাপন করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে যথাযথ কতৃপক্ষের নিকট ব্যবস্থা নেয়ার সুপারিশ করবেন তারা। ওই কর্মকর্তা আশা করেন , তাদের দাখিলকৃত সুপারিশ আর মানুষের প্রয়োজনীয়তা বিভেচনায় দ্রুত নতুন আরো একটি পানি সরবরাহ প্রকল্প বরাদ্ধ হবে মোংলায়। 

এ সময় উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রকৌশলী এস এম ওয়াহিদুল ইসলাম,নির্বাহী প্রকৌশলী (গোপাল গঞ্জ) দ্বীপক চন্দ্র তালুকদার,নির্বাহী প্রকৌশলী (বাগেরহাট)এস এম শামীম আহম্মেদ, নির্বাহী প্রকৌশলী (মোংলা) খায়রুল হাসান ও জনম্বাস্থ্য প্রকৌশলের নিবার্হী প্রকৌশল অফিসের কর্মকর্তাগন।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি