ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

চুয়াডাঙ্গায় জ্বালানী তেল পরিবেশকদের ১৫ দফা দাবীতে কর্মবিরতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:১১, ১ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশ জ্বালানী তেল পরিবেশক সমিতির ডাকে চুয়াডাঙ্গায় ১৫ দফা দাবীতে রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের কর্ম-বিরতি পালন করছে তেল পাম্প মালিক , শ্রমিক ও জ্বালানী তেল ব্যবসায়ীরা। তেল উত্তোলন, বিক্রয় ও পরিবহণ বন্ধের কারণে দূর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।
 
রোববার সকাল থেকে জেলার সকল পাম্পে তেল বিক্রয় বন্ধ থাকায় মোটর সাইকেল চালক, পরিবহণ চালক ও কৃষকরা দুর্ভোগে পড়েছে। ১৫ দফা দাবীর মধ্যে রয়েছে , জ্বালানী তেল বিক্রয়ের কমিশন কমপক্ষে ৭ দশমিক ৫ ভাগ করাসহ বিভিন্ন দাবী রয়েছে।

চুয়াডাঙ্গা পেট্রোল পাম্পগুলোর মালিক ও শ্রমিকরা বলছেন খুলনা বিভাগের ট্যাংক-লরি মালিক-শ্রমিক ও জ্বালানি তেল ব্যবসায়ীরা আজ থেকে এই কর্মবিরতি পালনের ঘোষণা দেওয়ায় দাবির প্রতি সমর্থন জানিয়ে এই কর্মবিরতি পালন করা হচ্ছে। দাবি মেনে না নিলে কর্মবিরতি অব্যাহত থাকবে বলেও জানান তারা।

চুয়াডাঙ্গা জ্বালানী তেল, পেট্রোল পাম্প ও ট্যাংকলরী মালিক সমিতির সভাপতি হাবিল হোসেন জোয়ার্দ্দার বলেন, ১৫ দফা দাবীতে  জেলার ২২টি তেল পাম্পে কর্মবিরতি পালন করা হচ্ছে। 

প্রসঙ্গত, আজ থেকে খুলনা বিভাগসহ রংপুর ও রাজশাহী বিভাগের সকল ট্যাংক-লরি মালিক-শ্রমিক ও জ্বালানি তেল ব্যবসায়ীরা এই কর্মবিরতির ডাক দিয়েছে।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি