ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় চাকরিচ্যুত পুলিশ সদস্যসহ তিন ভুয়া র‌্যাব আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৪৩, ১৩ ডিসেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়া শহরের দাতিয়ারা থেকে এক নারী ও সাময়িক চাকরিচ্যুত পুলিশ সদস্যসহ তিন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে এক জোড়া হ্যান্ডকাপ, ৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ বোতল স্কাফ উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার দুপুরে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আটকরা হলেন, কুমিল্লা জেলার দেবিদ্বার থানার রসুলপুরের নজরুল ইসলামের ছেলে মো. আসাদুল ইসলাম (২৭), ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডার (পীরবাড়ী) জিলু মিয়ার ছেলে মামুন (২৯) ও সদর উপজেলার সুহিলপুর মধ্যপাড়ার সাঈদ মিয়ার স্ত্রী হেনা বেগম (৪০)। 

অভিযানকালে জানা যায় জেলা শহরের পশ্চিম পাইকপাড়া এলাকার মো. জীবন মিয়ার ছেলে মো. পারভেজ মিয়াকে (৩০) র‌্যাব পরিচয়ে আটক করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেছে প্রতারক চক্রটি। 

র‌্যাব জানায়, র‌্যাব ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি অসাধু চক্র নিয়মিত র‌্যাবের পরিচয় দিয়ে ভয় ভিতি দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়ার জেলা শহরের বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে অবৈধভাবে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছে। খবর পেয়ে র‌্যাব ব্রাহ্মণবাড়িয়ার চট্টগ্রাম-সিলেট মহাসড়কের দাতিয়ারা বাইপাস সড়কের “আল মদিনা ডিপার্টমেন্টাল ষ্টোরের” সামনে থেকে তিন ভুয়া র‌্যাব সদস্যকে আটক করে।
 
জেলা পুলিশ সূত্রে জানা যায়, র‌্যাবের হাতে আটক ভুয়া র‌্যাব মো. আসাদুল ইসলাম পুলিশের কন্সটেবল ছিলেন। কিছুদিন আগে একটি অপকর্মের ধরা পড়ার পর তাকে সাময়িক চাকুরিচ্যুত করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম মো. পারভেজ মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় বাদী হয়ে র‌্যাবের সহায়তায় মামলা দায়ের করেন।

কেআই/এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি