ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে কিশোরীদের সাইক্লিং অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৫, ১৭ ডিসেম্বর ২০১৯

জঙ্গীবাদ,বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, মাদকাশক্তি ও এসিড সন্ত্রাসবিরোধী কিশোরীদের অংশগ্রহণে জেলাব্যাপী ১২৬ কি.মি.সাইক্লিং এবং তরুণদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সপ্তাহব্যাপী এই ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করা হয়েছে।
 
মঙ্গলবার সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান  মুহা. সাদেক কুরাইশী, বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নুর কুতুবুল আলম, পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুর কাদের, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ইএসডিও নির্বাহী পরিচালক ড.শহিদ উজ জামান প্রমুখ। 

সাইকেল র‌্যালিতে শতাধিক কিশোরী ও ম্যারাথনে শতাধিক তরুণের অংশগ্রহণ করে। একইভাবে জেলার অন্যান্য উপজেলাতেও এ র‌্যালি ও ম্যারাথন পুরো জেলাব্যাপী ১২৬ কিলোমিটারে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও কমিউনিটি পুলিশিং এর সহযোগিতায় বেসরকারি সংস্থা ইএসডিও এবং পিকেএসএফ যৌথভাবে এ সাইক্লিং, ম্যারাথন ও উৎসবের আয়োজন করেছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি