ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দোহারে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৫৭, ২১ ডিসেম্বর ২০১৯

ঢাকার দোহার উপজেলায় সেলিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা গ্রামের শ্বশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সেলিনা আক্তার ওই গ্রামের মেহেদীর স্ত্রী ও দক্ষিণ চর জয়পাড়া গ্রামের মো. সুনাম উদ্দিনের মেয়ে। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

নিহতের শ্বশুর বাড়ির লোকজনের বরাতে দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই মো. শাহালম বলেন, স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে ভাড়া বাসায় থাকতেন সেলিনা। শুক্রবার রাতে ভাড়া বাসার ম্যানেজার সেলিনাকে অসুস্থ অবস্থায় দেখতে পায়। এসময় ম্যানেজার সেলিনার স্বামী মেহেদীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তার ভাগিনা রাহাতকে খবর দেয়। খবর পেয়ে রাহাত এসে তার মামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে রাহাত এ্যাম্বুলেন্সে করে সেলিনার লাশ মেহেদীদের বাড়ি দোহারে নিয়ে আসে। সংবাদ পেয়ে শনিবার দুপুরে লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান এসআই শাহালম।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে জানিয়ে এসআই শাহালম বলেন, নিহতের বাম গালে ও থুতনীতে জখমের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার পর থেকেই তার স্বামীর কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছে না।

সেলিনার স্বামীই তাকে হত্যা করে পলাতক রয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি