ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

স্বর্ণজয়ী ইতি খাতুনকে সংবর্ধনা দিল চুয়াডাঙ্গা জেলা প্রশাসন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৮, ২৪ ডিসেম্বর ২০১৯

এসএ গেমসের আর্চারিতে তিনটি স্বর্ণ পদক জয়ী ইতি খাতুনকে সংবর্ধনা দিয়েছে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। গতকাল সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে চুয়াডাঙ্গার মেয়ে ইতি খাতুনকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ইতি খাতুনকে ৫ শতক খাস জমি উপহার দেয়ার ঘোষণা দেন। 

উক্ত সংবর্ধনা সভায় জেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা ইতি খাতুনের হাতে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহ্ ইয়া খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আবুল বাশার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার ও কোচ সোহেল আকরাম। 

সংবর্ধনা সভায় স্বর্ণকন্যা ইতি খাতুন বলেন, এতবড় সাফল্য তার ভাবনার বাইরে ছিল। জয়ের পর বিভিন্ন মহলের সহযোগিতা তাকে আরও অনুপ্রাণিত করছে। সামনের অলিম্পিক গেমসের জন্য সে এখন প্রস্তুতি নিচ্ছে মনের আনন্দে। অলিম্পিকে ভালো করার জন্য সকলের কাছে দোয়া চান তিনি।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ইতির পরিবার খুব একটা স্বচ্ছল নয়। তারা বসবাস করে রেলওয়ের জায়গায়। সেসব চিন্তা করে সরকারের পক্ষ থেকে তার পরিবারের জন্য একখণ্ড খাস জমি উপহার দেওয়া হবে। শহরতলীর মণিরামপুর এলাকার ৫ শতক খাস জমিতেই হবে তাদের স্থায়ী আবাস। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি