ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

আটকের পর অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১০, ২৮ ডিসেম্বর ২০১৯

ফেনী সদর উপজেলার ধর্মপুরে নুর উদ্দিন জাহাঙ্গীর নামে এক ব্যাক্তিকে আটক করে অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদে র‌্যাবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। 

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করে স্বজনরা।

সংবাদ সম্মেলনে আটককৃত নুর উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, তার ছোট ভাই নুর উদ্দিন জাহাঙ্গীর স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে তিন মেয়াদে পরিচালনা কমিটির সভাপতি ও বর্তমানে ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

তিনি জানান, গতকাল শুক্রবার সকালে নুর উদ্দিন একই এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে গেলে সাদা পোষাকের র‌্যাব সদস্যরা তাকে তুলে নিয়ে তার বাড়িতে যায়। এ সময় র‌্যাব সদস্যরা নুর উদ্দিনের পরিবারের সদস্যদের একটি কক্ষে আটকে রেখে তল্লাশি শুরু করে। 

একপর্যায় কিছু না পেয়ে র‌্যাব সদস্যরা তাদের গাড়ীতে থাকা দুটি ব্যাডমিন্টন র‌্যাকেটের ব্যাগ এনে নুর উদ্দিনের কাছে পাওয়া যায় বলে বাড়ির উঠানে তার ছবি তুলে।

পরে সন্ধ্যায় ব্যাগের মধ্যে একটি পিস্তল, একটি পাইপগান ও  দুটি কার্তুজসহ নুর উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনার নিন্দা জানিয়েছে ভুক্তভোগী পরিবার। 

তাদের দাবি, একটি কুচক্রী মহলের ইন্ধনে র‌্যাব সদস্যরা এমন ঘটনা ঘটিয়েছেন। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তারা।

এআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি