ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২১ ১৪২৭

ঘুষসহ দুদকের হাতে ধরা শ্রীবরদী সাব-রেজিস্ট্রার 

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৯, ২৯ ডিসেম্বর ২০১৯

শেরপুরে ঘুষের টাকা সহ দুদকের হাতে গ্রেপ্তার হওয়া শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে অবকাশকালীন স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. মুজিবুর রহমান তদন্ত কর্মকর্তার ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একইসাথে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার জামিন আবেদন না-মঞ্জুর করে তাকে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তদন্ত কর্মকর্তা দুদক (দুর্নীতি দমন কমিশন) সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার জামিন বাতিল ও ২ দিনের রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের এক অভিযানে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে শ্রীবরদী উপজেলার নিজ কার্যালয় হতে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা সহ আটক করা হয়। 

এ ঘটনায় তার বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল-এর সহকারি পরিচালক মো. আতিকুল আলম বাদী হয়ে ১৯৪৭ সালের দূর্নীতি প্রতিরোধ আইনের ১৬১ দন্ডবিধির ৫/২ ধারায় একটি মামলা দায়ের করেন। সাব রেজিস্ট্রার আব্দুর রহমানের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। তিনি ২০১৮ সালের ২ এপ্রিল শ্রীবরদীতে সাবরেজিস্ট্রার হিসেবে যোগদান করেন।

কেআই/এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি