ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কমলগঞ্জে নিখোঁজের ৫ দিন পর মিলল যুবকের লাশ 

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩০, ৩০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৪:৩৩, ৩০ ডিসেম্বর ২০১৯

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নিখোঁজের ৫ দিন পর নুরুল ইসলাম (২২) নামে এক যুবকের মরদেহ পাওয়া গেছে।

সোমবার সকালে বাংলাদেশ ও ভারতের ত্রিপুরা সীমান্তের ৯৪/২৪ সীমান্ত খুটির নো-ম্যান্স ল্যান্ড এলাকার একটি পাহাড়ি ছড়ায় লাশটি পাওয়া যায়। 

নিহত নুরুল ইসলাম মুসলিম মণিপুরী সম্প্রদায়ের নওয়াগাঁও গ্রামের জোয়াদ আলীর বড় ছেলে। সে কিছুটা মানসিক প্রতিবন্ধি ছিল বলে জানায় তার ভাই সিরাজুল ইসলাম।

নিহতের ভাই সিরাজুল জানান, গত ২৪ ডিসেম্বর বিকাল ৪টা থেকে তার ভাই নিখোঁজ হন। নিখোঁজের পর বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। অবশেষে গতকাল রোববার বিকালে ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানের তৈলং বাড়ি এলাকার গভীর বনে নো-ম্যান্স ল্যান্ডের ভারতীয় সীমান্ত সংলগ্ন একটি পাহাড়ি ছড়ায় তার লাশ পড়ে থাকতে দেখে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ কুরমা বিজিবি ক্যাম্পের সদস্যদের খবর দেয়। বিজিবি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তার ছবি ধারণ করে এনে পরিবার সদস্যদের দেখালে তারা তাকে সনাক্ত করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবির মাধ্যমে খবর পেয়েছি। লাশটি গভীর বন এলাকায় থাকায় রাতে সেখানে গিয়ে লাশ উদ্ধার সম্ভব নয় বলে সোমবার সকালে লাশ উদ্ধারে পুলিশের একটি দল গেছে। লাশটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি