ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

সাভারে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধের বিরুদ্ধে মামলা

সাভার সংবাদদাতা

প্রকাশিত : ১৩:৪১, ১৫ জানুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজধানী ঢাকার উপকণ্ঠ সাভারে সাত বছরের শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে ৭৫ বছর বয়সী এক বদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার সকালে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত রোববার পৌর এলাকার ২নং ওয়ার্ডের কামাল গার্মেন্ট রোড এলাকায় সাভার পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। পরদিন সোমবার ভুক্তভোগীর পরিবার এঘটনায় আওয়ামী লীগ নেত্রীর বাবা নয়ন মোল্লাকে (৭৫) আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভার পৌর এলাকার ২নং ওয়ার্ড কামাল গার্মেন্টস রোড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিমা বেগমের বাড়ির একটি কক্ষে ভাড়া থাকেন ভুক্তভোগী শিশুটির পোশাক শ্রমিক বাবা ও মা। গত ১২ জানুয়ারি বাবা-মা কারখানায় কাজে গেলে শিশুটি প্রতিদিনের মতো বাসায় ছিল। পরে বিকালে শিশুটি ছাদে কাপড় শুকাতে গেলে বাড়ির মালিক নয়ন মোল্লা তাকে জোরপূর্বক জড়িয়ে ধরে ও ধর্ষণচেষ্টা চালায়। এসময় শিশুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে নয়ন মোল্লা পালিয়ে যায়। পরে ভুক্তভোগী শিশুটির মা সাভার মডেল থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা (নং-৩০) দায়ের করেন।

এবিষয়ে জানতে চাইলে সাভার পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগম বলেন, ভাড়াটিয়া ওই পরিবারের কাছে ছয় মাসের বকেয়া বাসা ভাড়ার জন্য চাপ দেয়ায় তার বাবার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ করেছেন তারা। এছাড়া, একটি মহল তাকে রাজনৈতিকভাবে হেয় করতেই তার পরিবারকে জড়িয়ে এ ধরণের হীন চক্রান্ত করছে বলে অভিযোগ করেন তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলি আক্তার বলেন, চিকিৎসার জন্য শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয় ও চিকিৎসা শেষে শিশুটি মঙ্গলবার ঢাকার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। এছাড়া পূর্বেই ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্তেও শিশুটিকে ধর্ষণচেষ্টার অভিযোগের সত্যতা মিলেছে। এমনকি অভিযুক্ত নয়ন মোল্লার স্ত্রী নিজেই এ বিষয়ে পুলিশকে সত্যতা নিশ্চিত করেছেন বলেও জানান তিনি।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি নয়ন মোল্লাকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

একে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি