ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ২৯ ১৪২৭

ঝালকাঠিতে চাঁদাবাজি মামলায় আটক ৫

ঝালকাঠি  প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩২, ১৫ জানুয়ারি ২০২০

ঝালকাঠিতে ওয়ার্ড আ’লীগ সভাপতি কালাম হোসেন বাদী হয়ে দায়েরকৃত চাঁদাবাজি মামলায় জেলা ছাত্রলীগ ও কলেজ শাখা সাবেক সভাপতিসহ ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতরাতে (মঙ্গলবার রাত ২টায়) শহরের ডাক্তারপট্টি এলাকার বাসা থেকে সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলন ও বিভিন্ন স্থান থেকে অন্যদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছে আরো অস্ত্র রয়েছে, সেগুলো উদ্ধারের জন্য অভিযান চালানো হবে বলে জানিয়েছে পুলিশ। গত ৫ জানুয়ারি পৌর এলাকার ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ঠিকাদার কালাম হোসেন বাদী হয়ে সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ ৭ জনকে এ মামলা দায়ের করেন।
 
পুলিশ জানায়, কালাম হোসেনের ঠিকাদারি কাজে বিভিন্ন সময় বাধা দিয়ে আসছিল যুবলীগ নেতা হাদিসুর রহমান মিলন। কাজ করতে হলে তাকে প্রতিমাসে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে বলেও হুমকি দেয় মিলন। টাকা না দেওয়ায় গত ৫ জানুয়ারি মিলন ও তার লোকজন এলজিইডি ভবনের সামনে ঠিকাদার কামাল হোসেনের ওপর হামলা চালিয়ে নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। 

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তাদের কাছে আরো অস্ত্র রয়েছে, তাই এসব অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে। আসামীদের জিজ্ঞাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি। 

আরকে//                                                      


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি