ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নারী নির্যাতন ও যৌতুক মামলায় পুলিশের এসআই কারাগারে

পাবনা প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৪০, ১৫ জানুয়ারি ২০২০

পাবনায় যৌতুক মামলায় বিজ্ঞ আদালত পুলিশের এসআই নাসির আহম্মেদকে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বর্তমানে ঢাকার (ডিএমপি) যাত্রাবাড়ী থানায় কর্মরত। গতকাল দুপুরে পাবনার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ ওলিউল ইসলাম এ আদেশ দেন।

আদালত সুত্রে জানা গেছে, পাবনা সদর উপজেলার বলরামপুর গ্রামের সাইফুল ইসলাম বাদী হয়ে পাবনার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত-২০০৩) এর ১১ (খ)(গ) ৩০ ধারায় এসআই নাসির আহম্মেদ, মোস্তাক আহম্মেদ, সালমা আহম্মেদ ও লাকী খাতুনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৮৯/২০১৯, এনএস- ২৯/২০২০। 

মামলায় বাদী অভিযোগ করেন তার মেয়ে রুবিনা আক্তার রুনার সাথে পাবনা শহরের কাচারী পাড়ার মোস্তাক আহম্মেদের ছেলে নাসির আহম্মেদের পুলিশে চাকরি পাওয়ার আগেই পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ৫ লক্ষ টাকা যৌতুক দাবীতে স্বামী পুলিশের এসআই নাসির আহম্মেদ স্ত্রী রুবিনা খাতুনের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে যৌতুক না পেয়ে অন্যান্য আসামীদের যোগ-সাজসে নাসির আহম্মেদ স্ত্রী রুবিনা আক্তার রুনাকে মারপিট করে আহত করে। 

এছাড়াও আসামী নাসির আহম্মেদ পরকীয়া প্রেমে আসক্ত বলেও মামলায় অভিযোগ করা হয়েছে। উক্ত মামলায় নাছির আহম্মেদ গং এর বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরওয়ানা জারি করেন। 

গতকাল দুপুরে মামলার ধার্য তারিখের আগেই ঢাকার যাত্রাবাড়ী থানায় কর্মরত এসআই নাসির আহম্মেদ বিজ্ঞ আদালতে স্বশরীরে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। আদালতের আদেশের পরে তাকে পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি