ঢাকা, রবিবার   ০৫ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন, সম্পাদক মান্নান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৪, ১৮ জানুয়ারি ২০২০ | আপডেট: ১৭:২৬, ১৮ জানুয়ারি ২০২০

ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আল-আমিন তালুকদারকে সভাপতি ও দৈনিক ভোরের কাগজের আব্দুল মান্নান তাওহীদকে সাধারণ সম্পাদক করে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনিবাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে স্থানীয় দেশবাংলা ফাউন্ডেশনের কনফারেন্স হলে সাংবাদিক রিয়াজুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে আগামি দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. আতিকুর রহমান (সময়ের আলো), সহ-সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন রুবেল (মোহনা টিভি), সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা শান্ত (পূর্বপশ্চিমবিডি নিউজ), অর্থ সম্পাদক বাবুল মিনা (আমাদের নতুন সময়), দপ্তর সম্পদক মো. রুবেল সিকদার (ভোরের ডাক) ও প্রচার সম্পাদক আরিফ খান (বরিশাল সময়)। 

আর কার্যনির্বাহী সদস্যরা হলেন, রিয়াজুল ইসলাম বাচ্চু (বর্তমান কথা), শাহাদাত হোসেন মনু (প্রতিদিনের সংবাদ), মো. সাইফুল ইসলাম (আনন্দ টিভি), মো. খালিদ হাসান (দিপ্ত টিভি), মো. নুরুজ্জামান (দেশ জনপদ), মো. মাছুম খান (আজকের বরিশাল), নাঈম হাওলাদার (আমার সংবাদ), আমির হোসেন (বিজনেস বাংলাদেশ), সাইফুল ইসলাম (আজকের দর্পন), মো. সাইদুল ইসলাম (যায়যায় দিন), মো. বশির হাওলাদার (খোলা কাগজ), মো. সিদ্দিক আকন (ভোরের পাতা), মো. ইমাম হোসেন (বিপ্লবী বাংলাদেশ)। প্রেস বিজ্ঞপ্তি।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি