ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আলমডাঙ্গার টাইগার সাঈদ গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:১৮, ২২ জানুয়ারি ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে আন্তঃজেলা চরমপন্থী নেতা ও শীর্ষ সন্ত্রাসী সাঈদ মালিতা ওরফে টাইগার সাঈদকে  (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার ভোররাতে উপজেলার তিওরবিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাঈদ মালিতা একই উপজেলার তিওরবিলা গ্রামের আলাউদ্দিন মালিতার ছেলে।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাসুদ আলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার দুপুরে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার তিওরবিলা গ্রামের সাঈদের বাড়ীতে অভিযান চালায় র‌্যাবের একটি বিশেষ দল। এসময় তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেহ ও বাড়ী তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড তাজা গুলি, ১টি চাপাতি, ২টি মোবাইল সেট এবং ২টি সীম কার্ড উদ্ধার করা হয়।
 
গ্রেফতারকৃত সাঈদ মালিতা দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। এলাকায় চাঁদাবাজী, অপহরণ, হত্যা, গুম এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। শুধুমাত্র আলমডাঙ্গা থানায় তার বিরুদ্ধে ৪টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। একাধিক মামলার আসামী হয়ে সে দীর্ঘদিন যাবৎ পলাতক থাকা অবস্থায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয় বলেও জানান তিনি।

কেআই/আরকে 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি