ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

কুমিল্লায় মাদক ব্যবসায়ী দুই সহোদরসহ গ্রেফতার ৩

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৮, ৩০ জানুয়ারি ২০২০

কুমিল্লায় সদর দক্ষিণে মাদক ব্যবসায়ী দুই সহোদরসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৩৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

আজ বৃহস্পতিবার ভোররাতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে নগরীর শাকতলা এলাকায় র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব- ১১ এ তথ্য জানিয়েছে। 

র‌্যাব জানায়, পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে গোপন সূত্রে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ইয়াবাসহ ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হচ্ছেন- চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার গোবিন্দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. শাহজাহান ও তার ভাই মো. আবু সুফিয়ান এবং নোয়াখালী জেলার সেনবাগ থানার কাদরা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মো. আলাউদ্দিন। 

কুমিল্লাস্থ র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে ইয়াবা এনে কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। এ বিষয়ে সদর দক্ষিণ থানায় মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। 

এআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি