ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণের পর উদ্ধার, কিশোর আটক 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১৪, ১ ফেব্রুয়ারি ২০২০

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার এক প্রবাসীর ছেলে মিরাজ হোসেন নামে চার বছরের এক শিশুকে অপহরণের পর ২৪ ঘন্টার মধ্যে শিশুটিকে উদ্ধারসহ অপহরণকারী জাহেদুর রহমান (১৬) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ। 
 

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান জানান, শুক্রবার সকালে শিশুটির বাড়ী থেকে অপহরণের খবর পেয়ে বিশেষ অভিযান চালিয়ে শনিবার সকাল ১১টায় উপজেলার পাঁচ ঘরিয়া গ্রামের একটি পরিত্যাক্ত ঘর থেকে তাকে উদ্ধারসহ এক কিশোরকে আটক করা হয়।

জানা যায়, আটক কিশোর জাহেদুর রহমান হরিপুরের গেদুরা ইউনিয়নের তফিজুল ইসলামের ছেলে। অপহরণ হওয়া চার বছরের শিশু মিরাজ হোসেন একই গ্রামের রুস্তম আলীর ছেলে। রুস্তম গত কয়েক বছর ধরে সৌদি প্রবাসী। মায়ের সাথেই তার শিশু মিরাজ বাবার বাসায় থাকতো। 

ওসি আমিরুজ্জামান বলেন, শুক্রবার সকালে বাড়ীর পার্শ্বে বড়ই খাওয়ার কথা বলে শিশুটিকে ফুসলিয়ে অপহরণ করে পরিত্যাক্ত ওই বাড়িতে আটকে রাখে জাহেদুর। ওইদিন রাতে শিশুর জন্য ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে একটি নম্বর থেকে শিশু মিরাজের মায়ের কাছে ফোন করে। পরিবারের পক্ষ থেকে টাকা দিতে রাজি হলে শনিবার বিকেলে শিশুটিকে ফেরত দিতে চায় সে। মুক্তিপণের টাকা দেওয়ার আগেই অপহরণকারীর ফোন নম্বর ট্রেস করে অপহরণকারীকে আটক এবং শিশুটিকে উদ্ধার করে পুলিশ।
এঘটনায় হরিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার ল আটক কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি