ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৬ ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৯, ২৩ ফেব্রুয়ারি ২০২০

সিরাজগঞ্জে পৃথক অভিযানে তিন ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।  শনিবার বিকেলে ও রাতে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রোববার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।           

তিনি জানান, ‘আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়।  এ সময় তাদের কাছ থেকে একটি হাসুয়া ও ছুরি উদ্ধার করা হয়।’         

আটক ডাকাতরা হলেন,  সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১), একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১) ও  মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মো. বরাত (২০)।  

অপরদিকে আটক ছিনতাইকারীরা হলেন, শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২), একই মহল্লার রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান জানান, ‘শনিবার বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক মহিলাকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল আটক তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫শ টাকা ও মোবাইল উদ্ধার করে। 

এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। 

এআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি