ঢাকা, রবিবার   ১৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১ ১৪২৮

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৫, ২৫ ফেব্রুয়ারি ২০২০

সিরাজগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করেছে। 

নিহতরা হলেন, সিরাজগঞ্জের নান্দিনা গ্রামের আম্বিয়া খাতুন, বোয়ালিয়ার চর এলাকার মোকাদ্দেস আলী। তবে অন্যজনের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। 

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ জেড তাজুল হুদা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ থেকে তাড়াশগামী ঐশী-এশা নামের একটি বাস ভূইয়াগাঁতীর কালিকাপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। 

এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত এবং আরও ১৫ জন আহত হন। পরে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণে এসময় মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়। তবে অল্প সময়ের মধ্যেই দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। 

এদিকে, মঙ্গলবার সকাল ৯টার দিকে উত্তরবঙ্গ মহাসড়কের পাঁচলিয়ায় দ্রুতগামী বাসের চাপায় মোকাদ্দেস আলী নামে এক পথচারী ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হয়েছেন আরও ১০ জন। 

ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মঞ্জুরুল হক জানান, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটো টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেছে।’

এআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি