ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নাটোরে ট্রেন ও ট্রলি সংঘর্ষ: আহত ২

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০১, ২ মার্চ ২০২০ | আপডেট: ১৪:৫৮, ২ মার্চ ২০২০

নাটোরে ট্রেন দুর্ঘটনার কারণে উত্তরাঞ্চলের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়- একুশে টেলিভিশন

নাটোরে ট্রেন দুর্ঘটনার কারণে উত্তরাঞ্চলের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়- একুশে টেলিভিশন

নাটোরে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে পাওয়ার ট্রলির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলির চালকসহ দুই জন আহত হয়েছেন। সংঘর্ষে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়লে সকাল থেকেই নাটোরের সাথে ঢাকাসহ উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল ছিল। পরে দুপুর ১টা নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হয়। 

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নাটোরের জংলি রেলক্রসিংয়ের অদূরে কৈগাড়ি কৃষ্টপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন ছেড়ে যায়। ৫শ গজ দূরে জংলি রেলক্রসিংয়ের অদূরে কৈগাড়ি কৃষ্টপুর এলাকায় পৌঁছলে পল্লী বিদ্যুতের খুঁটি বহনকারী একটি পাওয়ার ট্রলি রেললাইন পার হওয়ার সময় ট্রেনটি ট্রলিকে ধাক্কা দেয়। 

এতে পাওয়ার ট্রলি ছিটকে ও দুমরে মুচরে যায়। একইসঙ্গে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে লাইনের ওপর দাঁড়িয়ে পড়ে। এসময় ট্রেনের যাত্রীরা আতংকে চিৎকার শুরু করেন। 

খবর পেয়ে নাটোর স্টেশন মাষ্টারসহ কর্তৃপক্ষ ঘটনাস্থলে ছুটে যান। এদিকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে বর্তি করে।

নাটোরের রেল স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পাওয়ার ট্রলিটি একটি গ্রামীণ কাঁচা সড়ক দিয়ে রেল লাইন পার হচ্ছিল। এসময় ট্রেনের সাথে ট্রলির ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। ৫ ঘণ্টা পর এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।’

এআই/এমএস
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি