ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৬, ৩ মার্চ ২০২০

কক্সবাজারের চকরিয়া ও রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছে। এর মধ্যে চকরিয়ায় দু’মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত এবং রামুতে যাত্রীবাহি বাসের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) বিকালে পৃথক সময়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং স্টেশনে এবং রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়দের বরাতে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং স্টেশনে চকরিয়ামুখি দ্রুতগামী একটি মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল ২ টিতে থাকা ৪ জন আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর ২ জন সেখানে চিকিৎসাধীন রয়েছে।
 
হাইওয়ে পুলিশের এ উপ-পরিদর্শক বলেন, ‘নিহতরা হলেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সাত লতামাঝিরপাড়া এলাকার ইসহাক মিয়ার ছেলে শামশুল ইসলাম (৫০) ও একই উপজেলার সদরপাড়া গ্রামের আশরাফ মিয়ার ছেলে ওসমান (৪৫)। আহত ২ জনের পরিচয় জানা সম্ভব হয়নি। নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানান আনিছুর রহমান।

এদিকে মঙ্গলবার বিকাল আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রামগামী মারছা পরিবহন সার্ভিসের যাত্রীবাহি একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি ধাক্কা লেগে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে। নিহত ব্যক্তি হলেন, চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দেবপাড়া এলাকার সুবির দেবের ছেলে সুজন দেব (৩৫)। আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি রামু থানার পরিদর্শক (ওসি) মো. আবুল খায়ের।

স্থানীয়দের বরাতে ওসি খায়ের বলেন, মঙ্গলবার (৩মার্চ) বিকাল ৪টার দিকে রামুর জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রামগামী মারছা পরিবহন সার্ভিসের যাত্রীবাহি একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি ধাক্কা লেগে মাইক্রোবাসের ৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুজন দেবকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা সেখানে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ রামু থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি খায়ের।

কেআই/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি