ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আলোচনা সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৭, ৭ মার্চ ২০২০

ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন উপলক্ষে ঠাকুরগাওয়ে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার জেলা  প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
   
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশী, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আল, জেলা শিক্ষা কর্মকর্তা আলাউদ্দিন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার মোসফেকুর রহমান প্রমূখ। 
 
সভায় প্রধান অতিথি বাঙ্গালী জাতিকে শৃঙ্খলমুক্ত করতে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণে সামগ্রিক দিক নির্দেশনা ছিল মুক্তির পাথেয় উল্লেখ করে তিনি সেই অমিয় বাণী থেকে অনুপ্রেরণা গ্রহণ করে জাতির অর্থনৈতিক মুক্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্য হয়ে কাজ করার আহ্বান জানান। আলোচনা শেষে দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
    
এর আগে সকালে আওয়ামী লীগের জেলা কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংসদ সদস্য নেতাকর্মীদের নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন এবং দিবসটি উপলক্ষে এক আলোচনা সভায় অংশ নেন। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি