ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১০:০৮, ৯ মার্চ ২০২০

এসআই মিল্টন সরকার

এসআই মিল্টন সরকার

চুয়াডাঙ্গায় দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মিল্টন সরকার (২৮) নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

গতকাল রোববার রাত পৌনে ১০টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার ওদুদ শাহ ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তা মিল্টন সরকার ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রানাপাশা গ্রামের সুভাস চন্দ্রের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে নিয়মিত টহলের ডিউটি পালনের জন্য একজন কনস্টেবলের সঙ্গে মোটরসাইকেলযোগে দর্শনার দিকে যাচ্ছিলেন এসআই মিল্টন সরকার। পথিমধ্যে ওদুদ শাহ ডিগ্রি কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই ওই পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়। 

এসআই মিল্টনের সঙ্গে থাকা কনস্টেবল দীপক বলেন, ‘থানা থেকে বের হয়ে উপজেলা শহরের ওদুদ শাহ কলেজের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর ছিটকে পড়েন মিল্টন সরকার। দ্রুতগামী ট্রাকটি এ সময় পালানোর চেষ্টা করলে সামনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন মিল্টন সরকার।’

এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, ‘রাতে নিয়মিত টহল ডিউটির জন্য নিজ মোটরসাইকেলযোগে থানা থেকে বের হয় মিল্টন সরকার ও কনস্টেবল দীপক। কিছুক্ষণ পরে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যরা পৌঁছায়। কিন্তু সেখানে গিয়ে তাকে আর জীবিত পাওয়া যায়নি।’

এ সময় ঘাতক ট্রাকটি আটকে অভিযান শুরু হয়েছে বলেও জানিয়েছেন দামুড়হুদা মডেল থানার এই পুলিশ কর্মকর্তা।

এদিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানিয়েছেন, ২০১৩ সালের ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশে উপপরিদর্শক পদে যোগদান করেন মিল্টন সরকার। তার বিপি নং- ৮৬১৩১৫১৪১৫। তার বাবাও বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন গর্বিত সদস্য।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি