ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সরকারের পদক্ষেপে দেশে এখনও করোনা ছড়ায়নি: নাসিম 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:০০, ১৩ মার্চ ২০২০

বিশ্বব্যাপী আতংক সৃষ্টিকারী করোনা ভাইরাসসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, করোনা ভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে । কিন্তু সরকারের সতর্ক অবস্থানে থাকার কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি। কেউ আক্রান্তও হয়নি। এখানে কোন রাজনীতি নেই দলও নেই । সকলে মিলে এর মোকাবেলা করতে হবে। আরও সতর্ক থাকতে হবে। 

তিনি শুক্রবার দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে প্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করে তিনি একথা বলেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী,বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য দেন। দিন ব্যাপী এই ক্যাম্পে গাইনী, ডায়াবেটিস, দন্ত, সাধারণসহ প্রায় ৪ হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয় ।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, করনা মোকাবেলায় বিশ্ব যেমন হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন পর্যন্ত করোনা মুক্ত রয়েছে । 

তিনি বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে, জঙ্গি-সন্ত্রাস মুক্ত হয়েছে, বিদ্যুত সমস্যার সমাধান হয়েছে। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি