ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

লালমনিরহাটে ছেলের বিরুদ্ধে মাকে মারধরের অভিযোগ 

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৭, ১৭ মার্চ ২০২০

লালমনিরহাটে আনোয়ারা বেওয়া নামে এক বিধবাকে নারীকে মারধর ও বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে তার বড় সন্তান স্থানীয় আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য তাহমিদুল ইসলাম বিপ্লবের বিরুদ্ধে।

সোমবার (১৬ মার্চ) রাতে শহরের স্টেডিয়াম রোডে একটি সাপ্তাহিক পত্রিকার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। 

আনোয়ারা বেওয়া অভিযোগ করে বলেন,‘বড় ছেলে আ’লীগ নেতা বিপ্লব শুধু তাকে নয় তার ছোট ছেলে তাজবিরুল ইসলাম সুমন ও তার স্ত্রী খাদিজাতুল কোবরাকেও মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে। দলীয় ক্যাডার দিয়ে অস্ত্র দেখিয়ে বাড়ির বড় বড় সব গাছ কেটে নিয়ে গেছে।’ 

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের এই বিধবা নারী তার ছোট ছেলের পরিবার নিয়ে স্বজনের কাছে আশ্রয় নিয়েছেন। বিপ্লব ইউনিয়ন আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য হওয়ায় তার ক্ষমতার দাপটে স্থানীয় লোকজন এমনকি স্বজনাও প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।

সংবাদ সম্মেলনে বিধবা ওই নারীর ছোট ছেলে তাজবিরুল ইসলাম সুমন ও তার স্ত্রী খাদিজাতুল কোবরাও কেঁদে কেঁদে তাদের উপর অন্যায় অত্যাচারের বর্ণনা দেন সাংবাদিকদের কাছে। 

পৈত্রিক সব সম্পত্তি একাই আত্মসাৎ করার ইচ্ছে লালন করে ওই আ’লীগ নেতা ক্ষমতার দাপট দেখিয়ে বিধবা মা ও ভাইয়ের পরিবারের উপর অত্যাচার করে আসছেন বলে অভিযোগ করেন তারা। 

এ ব্যাপারে জানতে আওয়ামী লীগ নেতা তাহমিদুল ইসলাম বিপ্লবের সাথে যোগাযোগ করা হলে তিনি এটাকে নিছক পারিবারিক ঘটনা দাবি করে সাংবাদিকদের সঙ্গে কথা বলার প্রয়োজন নেই বলে জানান। 

এআই/

   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি