ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২, || মাঘ ৩ ১৪২৮

সাভার ও ধামরাইয়ে ১৫ জন হোম কোয়ারেন্টাইনে

সাভার প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:১৮, ১৯ মার্চ ২০২০

সারা বিশ্ব ব্যাপী আতঙ্ক সৃস্টিকারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে রাজধানী ঢাকার প্রবেশদ্বার সাভার-আশুলিয়া ও ঢাকা জেলার ধামরাই উপজেলায় প্রবাসীসহ ২৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বৃহস্পতিবার ( ১৯ মার্চ) এই তথ্য নিশ্চিত করেছেন সাভার উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা ও ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য মতে জানা গেছে, সাভার ও আশুলিয়ার ১৯ জন হোম কোয়ারেন্টাইনারের মধ্যে ইতালি ফেরত ১৪ জন, দুবাই ফেরত ২ জন্য,  দক্ষিণ আফ্রিকা ফেরত ১ জন ও সৌদি আরব ফেরত ২ জনসহ মোট ৫ জন  । গত ১৫ মার্চ থেকে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

অপর দিকে ঢাকা জেলার ধামরাইয় উপজেলায় ৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে ২ জন ইতালি প্রবাসী, একজন সিঙ্গাপুর প্রবাসী ও ৫ স্থানীয় বাসিন্দা। তবে স্থানীয় বাসিন্দাদের কেহই প্রবাসীদের কোন স্বজন নয় কিংবা কোন সংস্পর্শেও আসেনি। তাদের ঠান্ডা জ্বর নিয়ে এসেছিল। চিকিৎসকদের সন্দেহ হওয়ায় তাদেরকেও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি