ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হিলিতে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৫, ২০ মার্চ ২০২০

দিনাজপুরের হিলিতে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্য নেওয়ায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুর রাফিউল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হিলির কাঁচাবাজারে ও চালের দোকানে অভিযান চালিয়ে এই জরিমানা করেন। 

এসময় সেখানে হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক আরমান আলী উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, করোনা ভাইরাসের কারনে সাধারন ক্রেতারা বাড়তি পণ্য কিনছেন আর সেটিকে পুজি করে অনেক ব্যবসায়ী বেশি মূল্য নিচ্ছেন এমন অভিযোগের ভিত্তিতে আজ শুক্রবার বিকেলে হিলি বাজারে অভিযান পরিচালনা করা হয়। 

এসময় ২টি পেঁয়াজের দোকানকে ও ১টি চালের দোকানকে বেশি মূল্য নেওয়ায় ও ১টি জিলাপির দোকানকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে সর্বমোট ২৪হাজার টাকা জরিমানা করা হয়। কেউ যেন মূল্য বৃদ্ধি করতে না পারে সে লক্ষ্যে আগামীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে সাধারন মানুষের বাড়তি কেনাকাটাকে ঘিরে কেউ যেন মজুতদারি না করে ব্যবসায়ীদের সেই আহবান জানাচ্ছি। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি