ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

করোনাতর্কে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ২১ মার্চ ২০২০ | আপডেট: ১৬:০৫, ২১ মার্চ ২০২০

নিহত লাবলু মোল্লার লাশ। ছবি: একুশে টেলিভিশন

নিহত লাবলু মোল্লার লাশ। ছবি: একুশে টেলিভিশন

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামে করোনা ভাইরাস নিয়ে দু'পক্ষের সংঘর্ষে লাবলু মোল্লা (৪৮) নামের একব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। জড়িত থাকার দায়ে ৬ জনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২১ মার্চ) সকাল ৭টার দিকে ভবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত লাবলু মোল্লা রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামের মৃত অকেল উদ্দিন মোল্লার ছেলে। আহতের অনেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তবে বাবলু মোল্লা ও খালেক ফকির নামের দু’জন রাজবাড়ী সদর হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার স্থানীয় আব্দুল মান্নান মোল্লা ও খালেক ফকিরসহ স্থানীয়রা একটি দোকানে আড্ডা দিচ্ছিলেন। সে সময় করোনা ভাইরাস নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে রাতে আপোষের কথা থাকলেও শেষপর্যন্ত তা আর হয়নি। পরদিন সকালে ওই ঘটনার জের ধরে মান্নান মোল্লার মাথায় ঘুষি মারেন খালেক ফকির। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

আজ শনিবার সকালে ওই ঘটনার জের ধরে লাবুল মোল্লাদের উপর দেশিয় অস্ত্র নিয়ে গফ্ফার, ছালেক, খালেক হামলা চালায় । এ সময় লাবলু মোল্লা নিহত ও বেশ কয়েকজন আহত হয়। পরে পুলিশ ৬ জনকে আটক করতে সক্ষম হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নাহিদা সুলতানা বলেন, লাবুল মোল্লার মাথায় গুরুতর আঘাতের চিহৃ পাওয়া গেছে। হাসপাতালে আনার পর সকাল ৮টায় চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় অন্তত ১০ থেকে ১২ চিকিৎসা নিয়েছেন এবং ওয়ার্ডে পাঠানো হয়েছে দু’জনকে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি