ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার দিচ্ছে বিসিএসআইআর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৭, ২৮ মার্চ ২০২০ | আপডেট: ২০:২৫, ২৮ মার্চ ২০২০

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দিচ্ছেন বিসিএসআইআর কর্মকর্তারা

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দিচ্ছেন বিসিএসআইআর কর্মকর্তারা

করোনা ভাইরাস সংক্রমণ সতর্কতায় রাজশাহীতে বিনামূল্যে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার (বিসিএসআইআর)।  

শনিবার রাজশাহী বিসিএসআইআর এর পরিচালক ড.মোঃ ইব্রাহিম ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাফিস হাসানের নেতৃত্বে কর্মকর্তারা বিনামূল্যে এসব হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।


রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলীর হাতে স্যানিটাইজার তুলে দিচ্ছেন বিসিএসআইআর কর্মকর্তারা

 

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, জেলা প্রশাসক মো. হামিদুল হক , বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির খন্দকার, পুলিশ কমিশনার হুমায়ুন কবির, মাননীয় উপ-পুলিশ কমিশনার মতিহার (জোন পূর্ব) রাজশাহী, মতিহার থানা, রাজশাহী, বিশেষ পুলিশ সুপার মহোদয়, সিটি স্পেশাল ব্রাঞ্চ, আরএমপি, রাজশাহীর সম্মানিত ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়।


রাজশাহীর সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার হাতে স্যানিটাইজার তুলে দিচ্ছেন বিসিএসআইআর কর্মকর্তারা

 

এ প্রসঙ্গে রাজশাহী বিসিএসআইআর এর পরিচালক ড.মোঃ ইব্রাহিম জানান, সামাজিক সচেতনতা ও নিজেকে নিরাপদ রাখার জন্য আমাদের তৈরি করা হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। ধারাবাহিকভাবে আমরা এসব হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি। 

তিনি বলেন, আজকে বিসিএসআইআর এর  চেয়ারম্যান ফারুক আহমেদের নির্দেশক্রমে রাজশাহীর সম্মানিত ব্যাক্তিবর্গ ও বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি। আমাদের স্টকে আরও হ্যান্ড স্যানিটাইজার আছে, আমরা ধারাবাহিকভাবে জনসাধারণের কাছে এসব হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দেব।


জেলা প্রশাসক মো. হামিদুল হক এর হাতে হ্যান্ড স্যানিটাইজার তুলে দিচ্ছেন বিসিএসআইআর কর্মকর্তারা

 

বিসিএসআইআর এর প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাফিস হাসান বলেন, বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারি কার্যালয়ে ২৫০ বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এ ছাড়া রাজশাহী মেডিকেল কলেজকে দেয়া হয়েছে ৬০ বোতল। সব মিলে দুই হাজার বোতল বিতরণ করা হবে।

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি