ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় কর্মহীন ও দুস্থদের মাঝে দেয়া হচ্ছে খাদ্যসামগ্রী 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৭, ২৯ মার্চ ২০২০

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে চুয়াডাঙ্গায় কর্মহীন, দুস্থ ও অসহায় ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৮ মার্চ) বিকেলে জেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত খাদ্য সামগ্রী দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর, পদ্মবিলা ও শংকরচন্দ্র ইউনিয়নের খেটে খাওয়া দরিদ্র ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এতে রয়েছে প্রতিটি দরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবন, আধা কেজি ডাল, আধা কেজি চিড়া, ৩ কেজি আলু ও ১টি সবান। 

খাদ্য সামগ্রী সহায়তাকালে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান, এনডিসি সিব্বির আহমেদ, মোমিনপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দারসহ জেলা প্রশাসন, সদর উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় দরিদ্র্র পরিবারের মানুষের পাশে সরকার সবসময় আছে। এসব মানুষের দুঃখ, দুর্দশা লাঘবে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে জেলা প্রশাসন।’
 
তিনি বলেন, ‘আমরা জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আশা করি সেটা সুষ্ঠুভাবে বিতরণ করা হচ্ছে। যদি কেউ এই খাদ্য সামগ্রী নিয়ে দুর্নীতি করেন তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। জনসাধারণের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব সাহায্য সামগ্রী তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে।’ 

এছাড়া পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ধারাবাহিকভাবে এ কার্যক্রম চলতে থাকবে। তবে সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান জেলা প্রশাসক। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি