ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নওগাঁয় ভটভটি-চার্জার ভ্যানের সংঘর্ষে নিহত ২

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৮, ৩০ মার্চ ২০২০

নওগাঁর পোরশা উপজেলার দ্রুতগামী শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই ভ্যানযাত্রী নিহত হয়েছে। সোমবার বিকেলে তিনটার দিকে পোরশা উপজেলার ছাওড় ইউনিয়নের বেজোড়া মোড়ে ইটভাটা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এরা হলেন, পোরশা উপজেলার দক্ষিণ লক্ষিপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মৃত তান মুন্সীর ছেলে আব্দুল হাকিম (৪৫)। দুর্ঘটনায় মনোয়ার হোসেন (৩০) নামের অপর একজনকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান জানান, সোমবার বিকেল তিনটার দিকে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি ও যাত্রীবাহী চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটে। 

এতে সাদেকুল ইসলাম (৩৫) ও আব্দুল হাকিম (৪৫) নিহত হয়। দুর্ঘটনায় নিহত সাদেকুল ইসলামের মস্তক দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থল থেকে প্রায় ৪০/৫০ ফিট দূরে পড়ে ছিল। পরে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে ভটভটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। এই ঘটনায় পোরশা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কেআই/এসি
 


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি