ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

মনোয়ারা আজিজ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিনিধি হবিগঞ্জ

প্রকাশিত : ২১:১৭, ৩০ মার্চ ২০২০

মরনঘাতি করোনা ভাইরাসের সতর্কতায় সারাদেশে ১০ দিনের ছুটি ঘোষণা করায় কর্মহীন হয়ে পড়ছেন গরীব, দুস্থ, কর্মহীন শ্রমজীবী, অসহায়, দিনমজুর মানুষগুলো। সামাজিক বা ব্যাক্তিগত উদ্যোগে এসব মানুষের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। একইভাবে চুনারুঘাটের দেওরগাছ ইউনিয়নের চা বাগান এবং গ্রামের অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে মনোয়ারা আজিজ ফাউন্ডেশন।

সোমবার (৩০ মার্চ), সকাল থেকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীর নির্দেশে এবং মনোয়ারা আজিজ ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার দোকানঘর স্থানে ২৫০ দুস্থ মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, লবণ, আলু, টমেটো সহ খাবার সামগ্রী বিতরণ করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, ফাউন্ডেশনের পরিচালক মো. রুমন ফরাজী, ৫ নং ওয়ার্ডের মেম্বার জসীম আহমেদ, সুমন ফরাজী, রুবেল ফরাজী, রফি ফরাজী, বশির আহমেদ, শাহীন আহমেদ, চুনারুঘাট কলেজ ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম, জয়নাল আবেদীন, তুহিন ইসলাম, মিজান, তোফাজ্জল, সুজাত, হাকিল, শাহীন, পারভেজ প্রমুখ। 

ফাউন্ডেশনের পরিচালক রুমন ফরাজী বলেন, ‘আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে সবসময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় মরনঘাতী করোনা ভাইরাসের কারনে যারা গৃহবন্দী এবং কর্মহীন অসহায় তাদের পাশে দাঁড়িয়েছি। ফাউনন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।’

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি