ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আশুগঞ্জে দু`পক্ষের সংঘর্ষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৫, ১ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার বড়তল্লা গ্রামে রব্বানী মিয়ার বাড়ি ও শিশু মেম্বারের বাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। 

আহতদেরকে স্থানীয় হাসপাতালসহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, রব্বানী মিয়ার বাড়ির আবুল বাশার, জাহাঙ্গীর আলম, মোঃ আলী, আমেনা খাতুন, হোসনা বেগম, রমজার মিয়া, হারুণ মিয়া, মাসুদ, আরমান ও রাশেদসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে শিশু মিয়ার বাড়ির সজিব, শাওন, রকিবুল ও রুহুল আমিন রেললাইনে পাশে বসে মোবাইলে লুডু খেলছিল। এসময় রব্বানি মিয়ার বাড়ির কাউছার ও সিরাত তাদের বাঁধা দিলে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে শিশু মেম্বারের বাড়ির হারুন মেম্বারের নেতৃত্বে জামাল, আল-আমিন, মগল মিয়া পূর্ব পরিকল্পিতভাবে রব্বানী মিয়া বাড়ীর লোকজনের উপর হামলা করে বাড়ি-ঘরে ভাঙ্গচুর করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে জানতে চাইলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

কেআই/এসি

   
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি