ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ১৮ বস্তা সরকারী চালসহ আটক ১

বাগেরহাট প্রতিনিধি.

প্রকাশিত : ১৬:২১, ৪ এপ্রিল ২০২০

আত্মসাত করে পাচারের উদ্দেশ্যে রাখা ১৮ বস্তা সরকারী চালসহ লিটন মুন্সী নামের এক দোকানীকে আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে  শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ি বাজারের একটি দোকান থেকে ওই সরকারি চাল উদ্ধার করেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন জানান, গেল মার্চে মাসের শেষের দিকে ডিলার তারিকুল ইসলাম তারেক ১০ টাকা মূল্যে চাল বিক্রি না করে ৩০ কেজি ওজনের ১৮ বস্তা চাল অধিক লাভের আশায় তাফালবাড়ি বাজারের  লিটনের দোকানে মজুদ রাখে। এখবর পেয়ে আমরা অভিযান চালিয়ে ওই সরকারি চালসহ দোকান ব্যবসায়ী লিটন মুন্সি আটক করি। আটক লিটন মুন্সি উপজেলার রায়েন্দা গ্রামের মজিদ মুন্সীর ছেলে। 

শরনখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আবু সাইদ বলেন, সরকারি চাল জব্দ ও একজন আটকের ঘটনায় উপজেলা খাদ্য বিভাগের পক্ষ থেকে এক কর্মকর্তা বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় জড়িত ডিলার তারিকুল ইসলাম তারেককে গ্রেফতারের চেষ্টা চলছে। ডিলার তারেক শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের ছোট ভাই । 

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি