ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১, || জ্যৈষ্ঠ ২ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে কর্মহীন শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৮, ৮ এপ্রিল ২০২০

করোনায় কর্মহীন সদর উপজেলার গড়েয়া, শুকানপুকুরী, দেবীপুর, রুহিয়া, আখানগর ও চিলারং ইউনিয়নে দুইশ’ জন করে ১২শ’ পরিবারের মাঝে বুধবার ত্রাণের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

রুহিয়ায় খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দুলাল রব্বানীসহ ইউপি মেম্বারগণ।

এছাড়াও বাংলাদেশ কোচ রাজবংশী বর্মন আদিবাসী সংগঠন সদর উপজেলার ৫টি ইউনিয়নের একশ’ কর্মহীন পরিবারের মাঝে ত্রাণের খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন। সেখানে তিনি করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে এবং প্রতিরোধে সকলকে বাড়ির বের না হওয়ার আহবান জানান।

এদিকে নভেল করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করেছে ঠাকুরগাঁও জেলার স্বেচ্ছাসেবী সংগঠন জার্নি অফ ইউনিটি। বুধবার দুপুরে ওই সংগঠনের নিজস্ব তহবিল সদর উপজেলার আকচা ইউনিয়নের ভবানীপাড়াতে ২০ জন ও শহরের বিভিন্ন এলাকায় ৩০ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জার্নি অফ ইউনিটির সভাপতি রাকিব আল রিয়াদ, সাধারণ সম্পাদক মিথিলা দাস, দপ্তর সম্পাদক জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শুভ, সদস্য সানজিদা পারভিন, মাইশা জামান রিফা, নমিতা রানী প্রমূখ।

কেআই/এসি
     
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি