ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নরসিংদীতে এবার আক্রান্ত মালির স্ত্রীও

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ১১ এপ্রিল ২০২০

নরসিংদী জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড

নরসিংদী জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড

নরসিংদী জেলা হাসপাতালের এক মালি আক্রান্ত হওয়ার পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন তার স্ত্রীও (৩৫)। এ নিয়ে জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৫ জন। শনিবার (১১ এপ্রিল) দুপুরে নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আইইডিসিআর-এ পরীক্ষার পর গত বুধবার নরসিংদী জেলা হাসপাতালের এক মালির করোনা পজেটিভ ধরা পড়ে। ওই মালি জেলার রায়পুরা উপজেলার ডৌকার চর ইউনিয়নের বাসিন্দা। এরপর তার স্ত্রী ও তিন সন্তানসহ হাসপাতালের ৫ জন ডাক্তার ও নার্সকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। পরে মালির সংস্পর্শে আসা হাসপাতালের ১১ জন কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। নমুনা পরীক্ষায় সকলের করোনা নেগেটিভ আসলেও মালির স্ত্রীর করোনা পজেটিভ ধরা পড়ে।

এ নিয়ে নরসিংদী জেলায় ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে নরসিংদী সদরে ১ জন (বর্তমানে সুস্থ), পলাশ উপজেলায় ১ জন ও রায়পুরা উপজেলায় ৩ জন। 

এছাড়া নারায়ণগঞ্জ থেকে করোনা উপসর্গ নিয়ে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের আলোকবালীতে আসা এক অন্ত:সত্ত্বা গার্মেন্ট শ্রমিক বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে মারা গেছেন। তার নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআর-এ পাঠানো হলেও এখনও পর্যন্ত তার ফলাফল পাওয়া যায়নি বলে জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি