ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে ৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯, ১১ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:১৯, ১১ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের ব্যক্তিগত উদ্যোগে ঘরবন্দি সমাজের ৪ শতাধিক অসহায়, ইমাম-মোয়াজ্জিন ও ইজিবাইক শ্রমিকদের মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুর ১২টায় সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের মল্লিকপুরস্থ উপজেলা পরিষদের সামনে জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সদস্যদের হাতে ১০০ প্যাকেট,জেলা ইজিবাইক মালিক সমিতির শ্রমিকদের হাতে ১০০ প্যাকেট ছাড়াও অন্যান্য সংগঠনের সদস্যদের হাতে আরও ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। 

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা শায়েক আনোয়ার হোসাইন,উপদেষ্টা মাওলানা আতাউর রহমান লস্কর,সহ-সভাপতি মাওলানা জয়নাল আবেদীন, উপজেলা মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা দিলোয়ার হোসাইন, জেলা ইজিবাইক মালিক সমিতির সভাপতি শ্রমিক নেতা মো. সোহেল আহমদ,সাধারন সম্পাদক মো. আনোয়ার মিয়া যুগ্ম সাধারন সম্পাদক মো. হাফিজুর রহমান ও রয়েল আহমদ প্রমুখ। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি